বুড়িচংয়ে পুকুরের পানিতে ভাসমান এক যুবকের লাশ উদ্ধার

মো. জাকির হোসেন :

কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর গ্রামের একটি পুকুরে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করে এলাকাবাসী। বৃহস্পতিবার ওই যুবকের লাশ উদ্ধার করে বিকালে দাফন কাপন করা হয়। উদ্ধার হওয়া ওই যুবকে পীর যাত্রাপুর গ্রামের মৃত সামাদ মিয়ার ছেলে অব্দুর রউফ প্রক রোক মিয়া।

স্থানীয় সূত্র ও এলাকাবাসী জানান জেলার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের পীর যাত্রাপুর গ্রামের চেয়ারম্যান অালহাজ্ব মোঃ জাকির হোসেন জাহেরের বাড়ির পাশের মৃত অাব্দুস সামাদের ছেলে মোঃ অাব্দুর রউফ প্রকাশ রোক মিয়া (২৫) এর লাশ বৃহস্পতিবার সকাল ৯ বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় তার অাত্মীয় স্বজনেরা উদ্ধার করে। বাড়ির লোকজন ও এলাকাবাসী জানান মৃত যুবক রোক মিয়া এক জন মৃগ রোগী এবং (ইয়াবা খোর) মাদকাসক্ত ছিল।

এলাকা বাসী অারো জানান গত বুধবার রাত ১১টার দিকে রোক মিয়াকে একই গ্রামের অাকামত অাণীর চায়ের দোকানে এলাকার লোকজন চা খেতে ও গল্প গোজব করতে দেখেছে। এর পর সে এক সময় দোকান থেকে বের হয়ে বাড়ির দিকে অাসে। এলাকবাসী ও বাড়ির লোকজন ধারনা করেন রোক মিয়া মাদক সেবন করে বাড়ির পাশের ওই পুকুর পাড়ে বসে এবং মৃগ রোক জোর দিলে সে পুকুরের পানিতে পড়ে ডুবে এবং সে পুকুরে তার মৃত হয়।

পরে বৃহস্পতিবার বাদ অাছর মৃত অাব্দুর রউফ প্রকাশ রোক মিয়ার গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!